Saturday, August 4, 2018

যমজ

যমজ দুই বোন ক্রিসি বেভিয়ার এবং ক্যাসি বেভিয়ার ছোটবেলা থেকে একই রকম জিনিস ভালোবাসতেন। বাবা-মা তাদের জন্য যা কিছু কিনতেন একই রকম হতে হতো। বড় হওয়ার সাথে সাথে তাদের বাবা-মায়ের দুশ্চিন্তা ছিল তাদের বিয়ের সময় কী হবে এই ভেবে। কিন্তু তাদের বাবা-মায়ের সেই দুশ্চিন্তার দারণ এক সমাধান মিলেছে। বিয়ের জন্য যমজ দুই বোন পেয়ে গেছেন একই রকম দেখতে যমজ দুই ভাই।



ঘটনাটি ঘটেছে একটু ভিন্নভাবে। চার বছর আগে বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রথম দিন ক্লাসরুমে তাদের একজন শিক্ষক জানতে চান এই ক্লাসে যমজ কেউ আছে কিনা। ক্লাসরুমের দুই প্রান্ত থেকে হাত তোলেন ক্যাসি বেভিয়ার এবং নিক লিউয়ান। পরবর্তীতে দুই জনের মধ্যে ভালো বন্ধুত্বও গড়ে ওঠে। প্রথম যখন তারা পরস্পরকে আনুষ্ঠানিকভাবে প্রেমের প্রস্তাব দেন সেদিন তারা নিয়ে আসেন নিজেদের যমজদেরও।

সেখানেই ঘটে মজার এক ঘটনা। প্রথম দেখায় সেই দুই জনও একে অন্যকে পছন্দ করে ফেলেন। তাদের মধ্যেও গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। সেই দুই যমজের প্রেমই গড়াচ্ছে বিয়েতে। গত শুক্রবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ক্রিসি বেভিয়ার এবং জ্যাক লিউয়ান। আর গতকাল শনিবার বিবাহ বন্ধনে আবদ্ধ হন একই ক্লাসে পড়া ক্যাসি বেভিয়ার এবং নিক লিউয়ান। দুই পরিবারই পাশাপাশি ফ্লাটে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। যমজ ভাই-বোন মিলে গড়ে তুলেছে যমজ পরিবার।-এপি।

No comments:

Post a Comment